A part of Indiaonline network empowering local businesses
Chaitra Navratri

আন্ডারওয়ার্ল্ড ডন ছোট রাজনের বিরুদ্ধে আরও চারটি মামলার তদন্তের সিবিআই তদন্ত করেছে

News

মুম্বই: ১৯৯৯ থেকে ১৯৯৯ সালের মধ্যে দায়ের হওয়া গ্যাংস্টার ছোট রাজনের বিরুদ্ধে মুম্বই পুলিশ কর্তৃক চারটি পৃথক মামলার তদন্ত শুরু করেছে সিবিআই।

কেন্দ্রীয় তদন্ত ব্যুরো (সিবিআই) বিষয়টি গ্রহণ করেছে এবং ১৯৯৯, ১৯৯,, ১৯৯ 1997 এবং ১৯৯৯ সালে পৃথক থানায় নিবন্ধিত এসব মামলায় মঙ্গলবার পৃথক এফআইআর নিবন্ধ করেছে।

গত বছর অক্টোবরে, সিবিআইও তিন দশক আগে তাঁর পরামর্শদাতা রাজন নায়ার ওরফে বড় রাজনের সাথে অভিযুক্ত বুটলেগার হিসাবে কাজ করার সময় তার প্রাথমিক দিনগুলিতে রাজনের বিরুদ্ধে পাঁচটি মামলার তদন্ত শুরু করেছিল। এই মামলাগুলি মুম্বই পুলিশ 1980, 1990 এবং 2000 এর দশকে নথিভুক্ত করেছিল।

চারটি নতুন প্রথম তথ্য প্রতিবেদনের (এফআইআর) দিয়ে রাজন সাদশিব নিকলজে ওরফে ছোট রাজনের বিরুদ্ধে এজেন্সি কর্তৃক তদন্তাধীন মামলার সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮০।

ইন্টারপোল রেড কর্নার নোটিশের পরে ইন্দোনেশিয়া থেকে নির্বাসন দেওয়ার পরে ২৫ অক্টোবর, ২০১৫ সালে ছোট রাজনকে গ্রেপ্তারের পরপরই মহারাষ্ট্র সরকার 71১ টি মামলা সিবিআইয়ের কাছে হস্তান্তর করেছিল।

ছোট রাজন বর্তমানে তিহার জেলের সুপার হাই-সিকিউরিটি কারাগারে বন্দী রয়েছে। ২. তিনি ডি-কোম্পানির প্রাক্তন সদস্য, যিনি মুম্বাইয়ে ১৯৯৩ সালে সিরিয়াল বোমা হামলার পরে সাম্প্রদায়িক ভিত্তিতে দাউদের সাথে বিভক্ত হয়েছিলেন। (IMPUT FROM THE NEW INDIAN EXPRESS)

1548 Days ago