A part of Indiaonline network empowering local businesses
Chaitra Navratri

আরএসএস কর্মী, তাঁর গর্ভবতী স্ত্রী, ৮ বছরের ছেলে মুর্শিদাবাদে নির্মমভাবে হত্যা করা হয়েছে

news

কলকাতা: মুর্শিদাবাদে জিয়াগঞ্জ বাড়িতে মঙ্গলবার রাতে স্কুল শিক্ষক, তাঁর গর্ভবতী স্ত্রী এবং তাদের পাঁচ বছরের ছেলেকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শিশুসহ তিনজনকেই সারা শরীরে একাধিক তীক্ষ্ণ আঘাতের সাথে রক্তের পুকুরে শুয়ে থাকতে দেখা গেছে।

লোকটি আরএসএসের কর্মী বলে অভিযোগ করা হয়েছিল।

ঘটনাটি জানা যায় যখন স্থানীয় এক দুধওয়ালা বাড়িতে এসে মূল দরজাটি ধাক্কা দেয় যা আজর ছিল was "দুধওয়ালা রাজিব দাস এলে ঘাতকটি বাড়ির ভিতরে ছিল।

একজন পুলিশ কর্মকর্তা বলেছেন, "কালো ট্রাউজার এবং একটি কালো টি-শার্ট পড়ে থাকা লাশ এবং সন্দেহভাজন ব্যক্তিকে দেখে চিৎকার করে চিৎকার করে উঠল," একজন পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

৪০ বছর বয়সী স্কুল শিক্ষক বান্ধুপ্রকাশ পালের মৃতদেহ একটি বিছানায় পাওয়া গিয়েছিল এবং তার ছেলে অঙ্গন মেঝেতে পড়ে ছিল। পালের স্ত্রী বিউটি (30) একটি সংলগ্ন ঘরে অন্য বিছানায় পাওয়া গেছে। লোকটি আরএসএসের কর্মী বলে অভিযোগ করা হয়েছিল।

"তিনজনকে মেরে ফেলার জন্য রক্তাক্ত একটি ধারালো অস্ত্র পাওয়া গিয়েছিল। আমরা এই ভয়াবহ হত্যার পিছনের উদ্দেশ্যটি এখনও খুঁজে পাইনি। আমরা সম্পত্তির বিরোধের বিষয়টি অনুসন্ধান করছি। সন্দেহভাজন স্থানীয় লোকজন যারা জানতে পেরেছিল তাদের জানা যায়নি তিনি পালিয়ে গেছেন। আমরা তিনজনকে হত্যা করার জন্য ভাড়া করা হয়েছিল কিনা তা এখনও আমাদের জানা যায়নি। '

পুলিশ তদন্তে প্রকাশ পেয়েছে যে পাল তার শৈশব কাটিয়েছিলেন মুর্শিদাবাদ জেলার সাগরদিঘিতে তার মামার বাড়িতে তার মা মায়রণি পালের সাথে। তিনি 2005 থেকে স্কুল শিক্ষক হিসাবে কাজ শুরু করেছিলেন এবং ছয় বছর আগে তার বিয়ে হয়েছিল got মায়ারাণী জিয়াগঞ্জে একটি প্লট কিনেছিল এবং পল সেখানে ১৮ মাস আগে বাড়িটি নির্মাণ করেছিল, পুলিশ জানিয়েছে।

শনিবার পাল তার মামার বাড়ি গিয়ে পরের দিন দেশে ফিরেছিল। "মায়ারাণী যখন প্লটটি কিনেছিল তখন পাল পরিবারের সদস্যদের মধ্যে কোনও বিরোধ ছিল কিনা তা আমরা খতিয়ে দেখছি।

স্পষ্টতই খুনগুলি প্রতিশোধ নেওয়ার প্রতিশ্রুতিবদ্ধ ছিল। পালের প্রতিবেশীরা বলেছিলেন, এলাকার কারও সাথে তার কোন বিরোধ নেই, ’’ ঘটনার তদন্তকারী এক কর্মকর্তা বলেছেন।

বৃহস্পতিবার পুলিশ জানতে পারে যে পাল তার আর্থিক সংকট মেটাতে সম্প্রতি স্থানীয় অর্থ ndণদাতাদের কাছ থেকে bণ নিয়েছে। "আমরা এই কোণটিও অনুসন্ধান করে যাচ্ছি। পাল টাকা ফেরত দিতে অক্ষম ছিল কিনা তা জানতে আমরা এখনও moneyণদাতাদের শনাক্ত করতে পারি না। , "অফিসার বললেন। (IMPUT FROM THE NEW INDIAN EXPRESS)

1649 Days ago

Video News