A part of Indiaonline network empowering local businesses
Chaitra Navratri

এশিয়ান এয়ারগান চ্যাম্পিয়নশিপ: কোরিয়ায় ভারত আরও ৪টি স্বর্ণপদক জিতেছে

News

গতকাল কোরিয়ার ডেগুতে এশিয়ান এয়ারগান চ্যাম্পিয়নশিপে ভারত এয়ার পিস্তল ইভেন্টে আরও চারটি স্বর্ণপদক জিতেছে। শিব নারওয়াল পুরুষদের 10 মিটার এয়ার পিস্তল জিতেছেন, আর সাগর ডাঙ্গি জুনিয়র পুরুষদের সোনা জিতেছেন।

শিব পুরুষদের এয়ার পিস্তলের ফাইনালে অভিজ্ঞ কোরিয়ান পার্ক দাহেনকে হারিয়েছিলেন, তাকে একটি ঘনিষ্ঠ প্রতিদ্বন্দ্বিতায় 17-13-এ পরাজিত করেছিলেন। র‌্যাঙ্কিং রাউন্ডে তিনি কোরিয়ানদের নম্বরও পেয়েছিলেন যেখানে তিনি 253.7 নিয়ে শীর্ষে ছিলেন। পার্ক 250.2 নিয়ে দ্বিতীয় ছিল।

এছাড়াও, পুরুষ এবং মহিলা উভয় যুব দলও তাদের নিজ নিজ প্রতিযোগিতায় জয়লাভ করেছে যাতে এটি ভারতের জন্য আরেকটি সফল দিন হয়ে ওঠে।

ভারতের বিজয়বীর সিধুও ইভেন্টে একটি ব্রোঞ্জ জিতেছেন, তিনি 248.0 নিয়ে তৃতীয় স্থানে র‌্যাঙ্কিং রাউন্ড শেষ করার পরে।

জুনিয়র পুরুষদের এয়ার পিস্তলে, এটি ভারতের জন্য 1-2 ফিনিশ ছিল, কারণ সাগর ডাঙ্গি সম্রাট রানাকে 17-13-এ পরাজিত করে সোনা জিতেছিলেন।

পুরুষদের 10 মিটার এয়ার পিস্তল যুব ইভেন্টে ভারতের তৃতীয় সোনা এসেছিল, যখন সন্দীপ বিষ্ণোই, সাহিল এবং অমিত শর্মার ত্রয়ী সোনার পদকের লড়াইয়ে একটি কোরিয়ান দলকে 16-8-এ পরাজিত করেছিল।

দিনের চতুর্থ এবং শেষ সোনা এসেছে মহিলাদের 10 মিটার এয়ার পিস্তল যুব ইভেন্টে যেখানে কনিষ্ক ডাগর, যশস্বী যোশি এবং হারনাবদীপ কৌর ফাইনাল ম্যাচে আরও একটি কোরিয়ান দলকে 16-10 এ পরাজিত করেছিল। (AIR NEWS)

519 Days ago