A part of Indiaonline network empowering local businesses
Chaitra Navratri

কলকাতায় বাসের ভারসাম্যহীনতায় ১০ স্কুল শিশুসহ ১১ জন আহত

News

কলকাতা: সোমবার চিতপুর এলাকায় লকগেট ফ্লাইওভারের নিকটে বাসটি যে ট্রেনে চলাচল করছিল তা ট্র্যাফিক সিগন্যালের ধাক্কায় এবং তার পাশের দিকে উল্টে গেলে 10 স্কুলছাত্রী সহ ১১ জন আহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

বাসের চালক গুরুতর আহত হয়ে কর মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন, আহত স্কুলছাত্রীদের কয়েকজনকে প্রাথমিক চিকিত্সা সহায়তা শেষে অব্যাহতি দেওয়া হয়েছে বলে তারা জানান।

কলকাতা পুলিশের seniorর্ধ্বতন কর্মকর্তা জানান, লকগেট ফ্লাই ওভারের নিকটস্থ পিকে মুখার্জি রোড এবং কসিপোর রোডের ক্রসিংয়ে একটি ট্রাফিক সিগন্যাল পোস্টের ধাক্কায় একটি স্কুল শিক্ষার্থীদের বহনকারী বাসটি তার পাশের দিকে উল্টে এই ঘটনাটি ঘটেছে সকাল দশটার দিকে।

"দেখে মনে হচ্ছে বাসটি খুব দ্রুত গতিতে যাত্রা করছিল। যানবাহনের ব্রেকটি সঠিকভাবে কাজ করতে ব্যর্থ হয়েছিল এবং তখনই যখন এটি একটি ট্র্যাফিক সিগন্যাল পোস্টে ধাক্কা মারতে গিয়েছিল তার পাশের দিকে ওঠা," তিনি বলেছিলেন।

তিনি জানান, স্থানীয় ও দুর্যোগ ব্যবস্থাপনা গ্রুপ স্কুল শিশু ও চালক ও সহায়তাকারীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে বলে তিনি জানান।

কারও প্রযুক্তিগত ত্রুটি আছে কি না তা অনুসন্ধানের জন্য এই গাড়িটি ফরেনসিক পরীক্ষার জন্য নেওয়া হয়েছিল বলেও তিনি জানান। (IMPUT FROM THE NEW INDIAN EXPRESS)

1619 Days ago