A part of Indiaonline network empowering local businesses
Chaitra Navratri

গাঙ্গুলি-সানা হালকা মনের ব্যানারে জড়িত

News

কলকাতা: গত রবিবার ইডেন গার্ডেনে ভারতের বিপক্ষে সিরিজটি ২-০ ব্যবধানে জয়ের পরে সৌরভ গাঙ্গুলি এবং তার মেয়ে সানা সামাজিক যোগাযোগমাধ্যমে হালকা মনের ব্যানারে জড়িয়ে পড়ে।

গাঙ্গুলি উপস্থাপনা অনুষ্ঠান থেকে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন যাতে তাকে মারাত্মক চেহারা দেখাচ্ছিল।

সানা একটি মন্তব্য পোস্ট করেছেন: "এটি আপনার পছন্দ নয় এমনটি কী।" বিসিসিআই সভাপতি এবং ভারতের প্রাক্তন অধিনায়ক গাঙ্গুলি এর জবাব দিয়েছিলেন: "এতোই অবাধ্য হয়ে উঠছি"।

"আপনার কাছ থেকে শিখছি" বলে সানা ফিরে গেল। এখানে ক্রিকেট-পাগল ভক্তরা এসেছিল, তারা দেখেছিল এবং তাদের প্রশংসা করেছিল। তবে গাঙ্গুলির পক্ষে না থাকলে ইন্ডিয়াসের প্রথম গোলাপী বল টেস্টটি সম্ভব হত না।

এটি তাঁর দৃষ্টি ছিল এবং ভারত নিশ্চিত করে যে কোনও ফলশ্রুতি ছাড়েনি যে শেষ পর্যন্ত ভারত কেবল একটি ডে-নাইট টেস্ট খেলেনি, বরং এটি এমনভাবে আয়োজন করেছিল যা কোনও দর্শনের চেয়ে কম ছিল না।

আইএএনএসের সাথে কথা বলার সময়, ভারত ও বাংলাদেশের মধ্যকার টেস্টের দ্বিতীয় দিনে চূড়ান্ত অধিবেশন চলাকালীন গাঙ্গুলি বলেছিলেন, এটি প্রায় অনুভব করেছিল যে এটি itতিহাসিক মাঠে বিশ্বকাপের ফাইনাল খেলা।

"শুধু চারদিকে একবার দেখুন (ছবিতে ক্লিক করার জন্য তাদের ক্যামেরা লাইট সহ ভক্তরা) আপনি কি এটি দেখছেন? টেস্ট ক্রিকেটে আপনি কি এটি দেখেছেন? টেস্ট ম্যাচ দেখার সামর্থ্য জনতার সর্বশেষ কখন ছিল? আপনার মনে হচ্ছে এটি কেমন? একটি বিশ্বকাপ ফাইনাল, "তিনি বলেছিলেন।

বিরাট কোহলি এবং তার দ্রুত বোলিং ত্রয়ী গত রবিবার ইডেন গার্ডেনে আইকনিকের প্রথম গোলাপী বল টেস্টে সিরিজটি ২-০ ব্যবধানে পরিষ্কার করতে ইনিংস ও ৪ 46 রানের ব্যবধানে বাংলাদেশকে পদদলিত করে।

এটি ভারতের টানা দ্বাদশ হোম সিরিজের জয় ছিল কারণ তারা পাঁচ দিনের ফরম্যাটে একের পর এক চারটি ইনিংস জয়ের প্রথম দলও হয়ে গেছে। ইনিংস এবং ১৩০ রানে প্রথম রাবার জিতেছিল ভারত।

ইনিংস এবং ১৩০ রানে প্রথম রাবার জিতেছিল ভারত। আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে শীর্ষস্থানীয় কোহলির পুরুষরা ৩ 360০ পয়েন্ট নিয়ে বসেছেন  (IMPUT FROM THE NEW INDIAN EXPRESS)

1606 Days ago