A part of Indiaonline network empowering local businesses
Chaitra Navratri

জে এবং কে-তে ডিডিসি নির্বাচনের প্রথম পর্বের জন্য সমস্ত ব্যবস্থা রয়েছে

news

জম্মু ও কাশ্মীরের কেন্দ্রশাসিত অঞ্চলগুলিতে আগামীকাল আগামীকাল জেলা উন্নয়ন কাউন্সিলের (ডিডিসি) নির্বাচনের প্রথম পর্বের জন্য সমস্ত ব্যবস্থা রয়েছে। প্রথম পর্যায়ে কাশ্মীর বিভাগের ২৫ টি এবং জম্মু বিভাগের ১৮ টি আসনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। রাজ্য নির্বাচন কমিশনার মিঃ কে কে শর্মা বলেছেন যে আটটি দফায় নির্বাচন হচ্ছে।

রাজ্য নির্বাচন কমিশনার বলেছেন, আসন্ন নির্বাচন নিরাপদ পরিবেশে নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় COVID-19 প্রোটোকলও রাখা হয়েছে।

এআইআই জম্মু সংবাদদাতা জানিয়েছেন যে ২, 2,৪৪ টি ভোটকেন্দ্র স্থাপন করা হয়েছে এবং সকাল AM টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ডিডিসি নির্বাচন, গত বছরের ৫ আগস্ট ৩ 37০ অনুচ্ছেদ বাতিল করার পরে প্রথম রাজনৈতিক কর্মকাণ্ড, ২৮ নভেম্বর থেকে ১৯ ডিসেম্বর পর্যন্ত আট ধাপে অনুষ্ঠিত হবে। ভোটগ্রহণ ব্যালট বাক্সের মাধ্যমে হবে এবং সেখানে ডাক ব্যালট থাকবে। কভিড -১৯ রোগী বা বিচ্ছিন্ন যারা, প্রবীণ নাগরিক এবং যারা শারীরিকভাবে অসুস্থ নয়

পিডিপি, জাতীয় সম্মেলন, গণ সম্মেলন এবং কংগ্রেস সহ সমস্ত মূলধারার রাজনৈতিক দলগুলি বিজেপির বিরুদ্ধে unitedক্যফ্রন্ট হিসাবে নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতা করছে এবং ৫ আগস্ট পূর্বের পুনঃস্থাপনের দাবিতে এই অঞ্চলে বিজেপি ও তার জোটকে মোকাবেলায় গুপকর ঘোষণার জন্য গণজোট গঠন করেছে। জে এবং কে-র স্থিতি।

বৃহস্পতিবার সন্ধ্যায় প্রথম পর্বের নির্বাচনের প্রচার প্রচারণা শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে এবং কোনও অপ্রীতিকর ঘটনা ঘটেনি। প্রথম পর্যায়ের ভোটগ্রহণে ১,৪75৫ জন প্রার্থীর ভাগ্য নির্ধারণ করা হবে, যার মধ্যে ২৯6 জন প্রার্থী কাশ্মীর উপত্যকা থেকে ১2২ এবং জম্মু অঞ্চল থেকে ১২৪ জনসহ প্রথম ডিডিসি নির্বাচনে অংশ নিচ্ছেন।

ডিডিসি নির্বাচনের প্রথম পর্যায়ে, জম্মু অঞ্চলে ১৮ টি নির্বাচনকেন্দ্রে ভোটগ্রহণ হবে। পঞ্চায়েতের উপনির্বাচনের জন্য পঞ্চ আসনের জন্য ৮৯৯ জন এবং সরপঞ্চ আসনের জন্য ২৮০ জন প্রার্থী মাঠে রয়েছেন। (IMPUT FROM AIR)

1238 Days ago