A part of Indiaonline network empowering local businesses

পুনরুদ্ধারের হার আরও বেড়ে 60০.৮১ শতাংশে দাঁড়িয়েছে

news

সরকার আজ বলেছে যে উদ্ধার হওয়া COVID-19 রোগীর সংখ্যা ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রনালয় বলেছে, সিওভিড -১৯ এর প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও পরিচালনার জন্য রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলগুলির সাথে সরকারের সমন্বিত ব্যবস্থা গ্রহণের কারণে সক্রিয় সিভিডি -১৯ মামলার তুলনায় প্রায় এক লাখ ৫৯ হাজার উদ্ধার হওয়া মামলা রয়েছে।

পুনরুদ্ধারের হার আরও বেড়েছে 60০.৮১ শতাংশে। গত ২৪ ঘন্টার মধ্যে মোট ১৪ হাজারেরও বেশি কওআইডি -১০ রোগী নিরাময় পেয়েছেন এবং সংখ্যার সংখ্যা তিন লাখ 94 হাজারেরও বেশি নিয়ে গেছে। মন্ত্রক জানিয়েছে, বর্তমানে প্রায় দুই লাখ 35 হাজারেরও বেশি সক্রিয় মামলা রয়েছে এবং সবই চিকিৎসা তদারকিতে রয়েছে।

দেশে টেস্টিং ল্যাব নেটওয়ার্কের সম্প্রসারণের প্রচেষ্টা তাদের সংখ্যা প্রতিদিন বাড়ছে। দেশে সরকারী খাতে 80৮০ ল্যাব এবং ৩০7 টি বেসরকারী ল্যাব সহ এক হাজার 87 87 টি ল্যাব রয়েছে। স্বাস্থ্য মন্ত্রক বলেছে, "টেস্ট, ট্রেস, ট্রিট" কৌশলের অংশ হিসাবে নেওয়া বেশ কয়েকটি জনকেন্দ্রিক পদক্ষেপ, COVID-19 পরীক্ষার প্রতিবন্ধকতা সরিয়ে দিয়েছে।

রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলগুলির দ্বারা বিস্তৃত পরীক্ষার সুবিধার্থে প্রতিদিন পরীক্ষিত নমুনার সংখ্যা বাড়িয়ে তুলেছে। গত ২৪ ঘন্টার মধ্যে দুই লাখ ৪২ হাজারেরও বেশি নমুনা পরীক্ষা করা হয়েছে এবং পরীক্ষাগুলির সংখ্যার সংখ্যা 95 লক্ষেরও বেশি পৌঁছেছে। (IMPUT FROM AIR)

1386 Days ago