A part of Indiaonline network empowering local businesses
Chaitra Navratri

মিজোরাম আগামীকাল মধ্যরাত থেকে আগামী 24 জুলাই পর্যন্ত একটি কঠোর লকডাউনের আদেশ দিয়েছে

news

মিজোরাম সরকার 18 জুলাই মধ্যরাত থেকে ২৪ জুলাই মধ্যরাত পর্যন্ত একটি কঠোর লকডাউন চাপিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছে। -দিনের মোট লকডাউন আইজল পৌর কর্পোরেশন এলাকায় আরোপিত হবে এবং রাজ্যের অন্যান্য অংশে জেলা প্রশাসন COVID-19 এর স্থানীয় পরিস্থিতি এবং মূল্যায়নের ভিত্তিতে বিধিনিষেধ তৈরি করবে।

রাজ্য সরকার কোভিড -১৯ সংক্রমণের চলমান প্রবাহ নিয়ন্ত্রণ করতে এই সিদ্ধান্ত নিয়েছে। আদেশে বলা হয়েছে যে মহামারীটির বিস্তার ও নিয়ন্ত্রণ রোধে জনগণের চলাচল এবং তাদের কর্মকাণ্ডে আরও বিধিনিষেধ আরোপ করা প্রয়োজন। আদেশে বলা হয়েছে যে এই সময়ে লোকেরা চলাচল করা এবং একই ভবনে বসবাসকারী প্রতিবেশী এবং পরিবারগুলির নৈমিত্তিক পরিদর্শন সহ কঠোরভাবে নিষিদ্ধ।

মোট লকডাউনের আদেশ অনুসারে, সমস্ত রাজ্য সরকারী অফিস এবং বেসরকারী সংস্থাগুলি এই সময়ের মধ্যে বন্ধ থাকবে। অন্যান্য সরকারী অফিস, ব্যাংক এবং ডাকঘর ন্যূনতম উপস্থিতি সহ উন্মুক্ত থাকবে। সমস্ত মার্কেট এবং মুদি দোকান বন্ধ থাকবে। পিরিয়ড চলাকালীন সময়ে গণপরিবহনও নিষিদ্ধ। রাষ্ট্রের বাইরে থেকে পণ্য ও পণ্য পরিবহণের এসওপিগুলির কঠোর অনুসরণের অনুমতি দেওয়া হবে। এছাড়াও উপাসনালয়, শিক্ষাপ্রতিষ্ঠান, পাবলিক পার্ক, পিকনিক স্পট, থিয়েটার, জিমনেসিয়াম, কমিউনিটি হল, রেস্তোঁরা, শপিং কমপ্লেক্স এবং মলগুলিও তালাবন্ধনের সময় বন্ধ থাকবে। পিরিয়ড চলাকালীন সামাজিক সমাবেশও নিষিদ্ধ করা হয়েছে। (IMPUT FROM AIR)

1005 Days ago